রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ গ্রেফতার-৫, মাইক্রোবাস জব্দ

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ গ্রেফতার-৫, মাইক্রোবাস জব্দ

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ গ্রেফতার-৫, মাইক্রোবাস জব্দ
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ গ্রেফতার-৫, মাইক্রোবাস জব্দ

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ ৫জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। এ সময় মাদক বহনকাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

গতকাল বুধবার (৮ সেপ্টম্বর) বিকেল সাড়ে ৪ টায় মহানগরীর দামকুড়া থানাধিন দামকুড়া ব্রিজের পাশে মহাসড়কের উপর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে ৩কেজি গাঁজা উদ্ধার করা হয়। সেই সাথে জব্দ করা হয় মাইক্রোবাসটি।

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধিন টিকাপাড়া গোরস্থান এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে মো. নাদিম শেখ বাবু (২৭), একই থানার মুকবুল হাবিলদারের মোড় এলাকার মো. আমিন আলির ছেলে মো. শামিম আলী (৩৫), মিরেটচক মসজিদ এলাকার মো. নজমুল ঘোষের ছেলে মো. শিমুল (২১), নগরীর রাজপাড়া থানাধিন ডিঙ্গাডোবা মোড় এলাকার মৃত ইদ্রিসের ছেলে মো. নাসির (৩২) ও গোদাগাড়ী থানাধিন গোলাই (দক্ষিন পাড়া) গ্রামের মো. হানিফের ছেলে মো. আজিজুল হক মিঠু (৩০)।

এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে যায় চাপাইনবাগঞ্জের দিক থেকে মাইক্রোবাসে মাদকের একটি চালান রাজশাহী মহানগরীতে আসছে। এমন তথ্যের ভিত্তিতে বুধবার (৮ সেপ্টম্বর) বিকেলে দামকুড়া থানাধিন দামকুড়া ব্রিজের পাশের মহাসড়কে অবস্থান নেয় ডিবি পুলিশের একটি দল। এ দিন বিকেল সাড়ে চারটায় কানহাট দামকুড়া মোড়ের মহাসড়ক দিয়ে একটি টয়োটো মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৩-৮৯৬১) আসার সময় তাকে সিগনাল দিয়ে থামানো হয়। এ সময় মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে ৩কেজি গাঁজাসহ ৫জনকে গ্রেফতার করা হয় । জব্দ করা হয় মাইক্রোবাসটি।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল সার্বিক তত্ত্ব¡াবধানে, ডিবি‘র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. মশিয়ার রহমান এসআই এএসএম সাইদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাসে গ্রেফতার মাদক কারবারীরা স্বিকার করে দির্ঘদিন তারা রাজশাহীর বাইরে থেকে মাদককের চালান নিয়ে আসে রাজশাহী মহানগরীতে। পরে তারা নগরীর বিভিন্ন মাদক কারবারীদের কাছে পাইকারী মূল্যে এসব মাদক বিক্রি করে।

এ ব্যপারে নগরীর দামকুড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply